নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
রাউজানে ছেলেকে জবাই করে হত্যা চেষ্টা

রাউজানে ছেলেকে জবাই করে হত্যা চেষ্টা

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের রাউজানে ছেলেকে জবাই করে হত্যার উদ্দেশ্যে গলায় কোপ দিয়েছেন পিতা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

শনিবার (৭ মে) সকাল ৯টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার ১১ নম্বর পশ্চিম গুজরা ইউনিয়নের মগদাই গ্রামে। গলায় মারাত্মক জখম হওয়ায় ওই ছেলে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। তার গলায় সেলাইও দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

স্থানীয় ইউপি সদস্য আবদুল মন্নানসহ অনেকে জানান, সকাল ৯টার দিকে এলাকার নুর মোহাম্মদ মেম্বারের বাড়ির চাল ব্যবসায়ী জাফর আহম্মদ ও তার ছেলে মো. জাশেদের (৩২) মাঝে পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাবা জাফর তার ছেলেকে মাটিতে চেপে ধরে ধারালো দা দিয়ে জবাই করার উদ্দেশ্যে গলায় কোপ দেন। এ সময় পরিবারের সদস্যরা ধস্তাধস্তি করে বাবা জাফরকে সরিয়ে ফেলেন। দায়ের কোপে গলায় মারাত্মক জখম হয় ছেলে জাশেদের। পরে তাকে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা শেষে বাড়িতে নেওয়া হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

স্থানীয়রা জানান, গলা আরেকটু কাটা গেলে জাশেদ মারা পড়তেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন আরিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে আমি এসেছি। এই ঘটনায় ছেলের অভিযোগে থানায় মামলা হবে।

বিজ্ঞাপন

 

 

 

রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেবনাথ বলেন, বাবা ছেলেকে জবাই করার উদ্দেশ্যে ধারালো দা দিয়ে জখম করার কথা শুনেছি। তবে এখনো এ নিয়ে কেউ অভিযোগ দেয়নি।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com